লুব্রিকেন্ট ব্র্যান্ড ভিডলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ গাঙ্গুলি

অরিজিৎ বসু, ম্যানেজিং ডিরেক্টর, টাইড ওয়াটার অয়েল কো (ইন্ডিয়া) লিমিটেড এবং ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ত সৌরভ গাঙ্গুলি ভিডলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণার অনুষ্ঠানে

কলকাতা: টাইড ওয়াটার অয়েল কো. (ইন্ডিয়া) লিমিটেডের অন্যতম প্রধান লুব্রিকেন্ট ব্র্যান্ড ভিডল, ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছে। দেশের সর্বত্র ভিডল এর ব্র্যান্ডের উপস্থিতি বাড়াতে এবং ভারত জুড়ে তার বাজারের অবস্থানকে মজবুত করতে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

ভিডল প্রায় শতাব্দী প্রাচীন একটি ব্র্যান্ড এবং এটি 70 টিরও বেশি দেশে উপস্থিত রয়েছে । আন্তর্জাতিকভাবে ‘পেশাদারের পছন্দ’ হিসেবে প্রতিষ্ঠিত ভিডল। বিশ্বব্যাপী ওয়ার্কশপগুলিতে যথেষ্ট জনপ্রিয় এই ব্র্যান্ডটি। ভিডল, অটোমোটিভ আফটারমার্কেট (রিটেল) এবং ইনস্টিটিউশনাল (B2B) উভয় বিভাগের জন্য লুব্রিকেন্টের একটি ব্যাপক পসরা সরবরাহ করে। দেশব্যাপী প্রসারের সঙ্গে, ভিডল হল ভারতের অন্যতম প্রধান লুব্রিকেন্ট ব্র্যান্ড। ৩১ মার্চ ২০২৪ পর্যন্ত তার আয় ১৯৩১ কোটি টাকা ।

ভিডল হল একটি বিশ্বস্ত ব্র্যান্ড যা তার চ্যানেল পার্টনারদের নেটওয়ার্কের মাধ্যমে দূর-দূরান্তে তাদের চমৎকার মানের পণ্যের সরবরাহ করে, এই চ্যানেল পার্টনারদের অনেকেই দুই প্রজন্ম ধরে কোম্পানির সাথে জড়িত। সততা, স্বচ্ছতা এবং দীর্ঘমেয়াদী সম্পর্ক হল ভিডলের প্রধান বৈশিষ্ট্য, যা তাদের ব্র্যান্ড ট্যাগলাইন ‘রাখে সাফ, দিল সে’ এর মধ্যে প্রতিষ্ঠিত।

সংস্থার ম্যানেজিং ডিরেক্টর অরিজিৎ বসু বলেন, “সৌরভ গাঙ্গুলীর মতো ক্রিকেটারকে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা আনন্দিত। তার নেতৃত্ব, এবং দৃঢ়তা, কিংবদন্তির উপাদান এবং তা তরান্বিত হয়েছেই আজকের টিম ইন্ডিয়ার বিজয়ী মনোভাবে। সততা এবং আত্মবিশ্বাসের উপর প্রতিষ্ঠিত, ব্র্যান্ড সৌরভ কর্মক্ষমতা এবং কৃতিত্বের সীমা বাড়াতে সকলকে অনুপ্রাণিত করে, এই মূল্যবোধ ভিডলের সাথে সামঞ্জস্যপূর্ণ । আমরা আত্মবিশ্বাসী যে এই অ্যাসোসিয়েশন আমাদের একটি শক্তিশালী অনুপ্রেরণা দেবে যখন আমরা ভবিষ্যতের দিকে এগিয়ে যাব।”  

এ প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলী বলেন, “ভিডল-এর সাথে আমার অ্যাসোসিয়েশন শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং নির্ভরযোগ্যতার উদাহরণ । ভিডল যেমন অটোমোটিভ ইন্ডাস্ট্রিতে উচ্চ-মান এবং কর্মক্ষমতার পরিচায়ক, আমি আমার কাজের প্রতিটি ক্ষেত্রে এই মানগুলিকে মূর্ত করার জন্য নিবেদিত। একসাথে, আমরা মানুষদের অনুপ্রাণিত করার এবং আমাদের উভয়েরই সেরাটি দেবার চেষ্টা করব।”

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.